রাজ্যে মাধ্যমিক পাশে কর্মী নিয়োগ, প্রতিমাসে বেতন ২৭ হাজার টাকা

রাজ্যে মাধ্যমিক পাশে কর্মী নিয়োগ

পশ্চিমবঙ্গের চাকরিপ্রার্থীদের জন্য সুখবর। রাজ্যে শ্যামাপ্রসাদ মুখার্জী পোর্টে মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন।

পদের নাম– জুনিয়র ইঞ্জিনিয়ার।
মোট শূন্যপদ– ৬ টি‌।
শিক্ষাগত যোগ্যতা- মাধ্যমিক পাশ সহ তিন বছরের ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা করা থাকতে হবে। সঙ্গে ইলেকট্রিক্যাল সুপারভাইজার সার্টিফিকেট ও সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন- প্রতিমাসে বেতন ২৭,৬০০/- টাকা।
বয়স- প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩০ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

চাকরির খবরঃ রাজ্যের CID দপ্তরে কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীদের অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নিচে দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করে সঠিকভাবে পূরণ করে প্রয়োজনীয় ডকুমেন্টস সংযুক্ত করে একটি মুখ বন্ধ খামে ভরে নির্দিষ্ট ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে। এবং মুখ বন্ধ খামে উপর লিখতে হবে Application For Contractual engagement as Jr. Engineer, Grade-1 in Electrical Discipline.
আবেদন পাঠানোর ঠিকানা- To the Chief Mechanical Engineer, Syama Prasad Mukherjee Port, Kolkata, Mechanical & Electrical Engineering Department, 8 Graden Reach Road, Kolkata- 700043.
আবেদনের শেষ তারিখ- ২২ নভেম্বর, ২০২২

চাকরির খবরঃ রাজ্যের বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগ

প্রয়োজনীয় ডকুমেন্টস-
১) বয়সের প্রমাণপত্র।
২) শিক্ষাগত যোগ্যতা সমস্ত সার্টিফিকেট।
৩) কাজের অভিজ্ঞতার সার্টিফিকেট।
৪) ভোটার কার্ড/ প্যান কার্ড/ ড্রাইভিং লাইসেন্স।
৫) ২ কপি পাসপোর্ট সাইজের ছবি।

Official Notification: Download Now
Official Website: Click Here