স্বাস্থ্য দপ্তরে ক্লার্ক ও ট্রেড হেল্পার নিয়োগ, প্রতিমাসে বেতন ২০ হাজার টাকা

টাটা মেমোরিয়াল হাসপাতালে লোয়ার ডিভিশন ক্লার্ক সহ বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন।

Employment No.- TMC/AD/108/2022
পদের নাম– Lower Division Clerk
মোট শূন্যপদ- ১৮ টি।
শিক্ষাগত যোগ্যতা– যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে গ্র্যাজুয়েশন পাশ সহ কম্পিউটারে Diploma/ Degree করে থাকলে আবেদন করতে পারবেন। এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে এক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স- প্রার্থীর বয়স সর্বোচ্চ ২৭ বছরের মধ্যে হতে হবে।
বেতন- পে লেভেল অনুযায়ী প্রতিমাসে বেতন ১৯,৯০০/- টাকা।

পদের নাম- Attendant/ Trade Helper
মোট শূন্যপদ- ৯০ টি। (Attendant-20, Trade Helper-70)
শিক্ষাগত যোগ্যতা- মাধ্যমিক পাশ সহ সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকতে আবেদন করতে পারবেন। এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স- প্রার্থীর বয়স সর্বোচ্চ ২৫ বছরের মধ্যে হতে হবে।
বেতন- পে লেভেল অনুযায়ী প্রতিমাসে বেতন ১৮,০০০/- টাকা।

চাকরির খবরঃ রাজ্যে উচ্চমাধ্যমিক পাশে ভলেন্টিয়ার নিয়োগ

FB Join

পদের নাম- Nurse A, B, C
মোট শূন্যপদ– ২৭৭ টি। (Nurse A- 212, Nurse B- 30, Nurse C- 55)
শিক্ষাগত যোগ্যতা- Genaral Nursing & Midwifery Plus (Oncology Nursing)/ Basic or Post Basic B.Sc Nursing Diploma করে থাকতে হবে। সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন- পে লেভেল ৭, ৮, ৯ অনুযায়ী প্রতিমাসে বেতন ৪৪,৯০০/- টাকা, ৪৭,৬০০/- টাকা ও ৫৩,১০০/- টাকা।
বয়স- Nurse A পদের ক্ষেত্রে প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩০ বছর, Nurse B পদের ক্ষেত্রে প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩৫ বছর ও Nurse C পদের ক্ষেত্রে প্রার্থীর বয়স সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে হতে হবে।

চাকরির খবরঃ রাজ্যে স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নিচে দেওয়া লিংকে ক্লিক করে অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার সময় প্রার্থীর বৈধ ইমেইল আইডি, মোবাইল নাম্বার, শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট সহ সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে।

আবেদন ফি- আবেদন ফি বাবদ Unreserved প্রার্থীদের ক্ষেত্রে ৩০০/- টাকা ধার্য করা হয়েছে। এবং SC/ ST/ Female/ PWD/ Ex-servicemen প্রার্থীদের ক্ষেত্রে কোনরূপ আবেদন ফি লাগবে না। আবেদন ফি জমা করতে পারবেন Net Banking, Credit Card, Debit Card -এর মাধ্যমে।
আবেদনের শেষ তারিখ- ১০ জানুয়ারি, ২০২৩

নিয়োগ স্থান- Homi Bhabha Cancer Hospital & Research Centre, Mullanpur Punjab/ Homi Bhabha Cancer Hospital & Research Centre, Vizag, Andhra Pradesh/ Varanasi, Uttar Pradesh

Official Notification: Download Now
Apply Now: Click Here