রাষ্ট্রীয় স্টিল প্ল্যান্টে বিনামূল্যে প্রশিক্ষণ, আবেদন চলবে ১৮ অগাস্ট পর্যন্ত

রাষ্ট্রীয় স্টিল প্ল্যান্টে বিনামূল্যে প্রশিক্ষণ

দেশে চাকরি প্রার্থীদের জন্য সুখবর। কেন্দ্র সরকারের রাষ্ট্রীয় স্টিল কারখানা প্রশিক্ষণের মাধ্যমে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সমস্ত ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে প্রার্থীরা আবেদন করতে পারবেন। কোন কোন পদে নিয়োগ করা হবে প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা, আবেদন পদ্ধতি সহ বিস্তারিত জেনে নিন আজকের এই প্রতিবেদনে।

পদের নাম- Trade Apprentice
মোট শূন্যপদ- ৩১৯ টি।

শিক্ষাগত যোগ্যতা- সংশ্লিষ্ট ট্রেডে ITI পাশ সহ NCVT সার্টিফিকেট করা থাকতে হবে।
বয়স- আবেদনকারীর বয়স ১৮ বছর থেকে ২৫ বছরের মধ্যে হতে হবে। বয়স হিসেব করতে হবে ১ এপ্রিল ২০২২ তারিখ অনুযায়ী। সরকারি নিয়ম অনুযায়ী সংশ্লিষ্ট শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।
প্রশিক্ষণের সময়সীমা- ১ বছর।
স্টাইপেন্ড- প্রতিমাসে স্টাইপেন্ড পাবেন ৭,৭০০/- টাকা থেকে ৮,০৫০/- টাকা।

চাকরির খবরঃ রাজ্যে মাধ্যমিক পাশে আশা কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। নিচের দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে পারবেন। আবেদন করার ক্ষেত্রে প্রার্থীর বৈধ ইমেল আইডি ও মোবাইল নাম্বার থাকতে হবে।
আবেদনের শেষ তারিখ- ইচ্ছুক প্রার্থীরা ১৮ আগস্ট ২০২২ তারিখের মধ্যে আবেদন করতে পারবেন।
আবেদন ফি- আবেদন ফি বাবদ Unreserved/ OBC/ EWS প্রার্থীদের ক্ষেত্রে ২০০ টাকা সহ জিএসটি। এবং SC/ ST/ PWD প্রার্থীদের ক্ষেত্রে ১০০ টাকা সহ জিএসটি দিতে হবে।

নিয়োগ পদ্ধতি- প্রার্থীদের কম্পিউটার বেসেড টেস্ট ও ডকুমেন্টস ভেরিফিকেশনের মাধ্যমে নিয়োগ করা হবে।

শূন্যপদের বিন্যাস- Fitter-80, Turner-10, Machinist-14, Welder (Gas & Electric)-40, Mechanic Machine Tool Maintenance (MMTM)-20, Electrician-65, Carpenter-20, Mechanic Refrigeration & Air Conditioning (R & AC)-10, Mechanic Diesel-30, Computer Operator & Programming Asst (COPA)-30.

চাকরির খবরঃ ইন্দো তিব্বত পুলিশে কনস্টেবল নিয়োগ

Official Notification: Download Now
Apply Now: Click Here
Daily Job Update: Click Here