রাজ্যে রেশন ডিলার নিয়োগ, মাধ্যমিক পাশে আবেদন করুন

রাজ্যে রেশন ডিলার নিয়োগ

রাজ্যে বেকারদের জন্য সুখবর। রাজ্যে সরকারের খাদ্য দপ্তরে রেশন ডিলার নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। মাধ্যমিক পাশ যোগ্যতায় আবেদন করা যাবে রেশন ডিলার পদে। কিভাবে আবেদন করবেন আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জেনে নিন আজকের এই প্রতিবেদনে।

পদের নাম- রেশন ডিলার।
মোট শূন্যপদ- ৩০ টি।
শিক্ষাগত যোগ্যতা- ন্যূনতম মাধ্যমিক পাশ।
বয়স- প্রার্থীকে ১৮ বছর থেকে ৪৫ বছরের মধ্যে হতে হবে।

চাকরির খবরঃ গ্রামে গ্রামে ভিলেজে পুলিশ নিয়োগ 

আবেদন পদ্ধতি- আবেদনের ইচ্ছুক প্রার্থীরা অফলাইন ও অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। অফলাইন আবেদনের ক্ষেত্রে সমস্ত প্রয়োজনীয় নথিপত্র সংযুক্ত করে আবেদন ফি বাবদ ১০০০/- টাকা প্রমান সহ নির্ধারিত বয়ানে (ফর্ম- সি) একটি মুখ বন্ধ খামে ভরে স্পিড পোস্ট বা রেজিস্ট্রার্ড পোস্ট মাধ্যমে সংশ্লিষ্ট মহকুমার নিয়ামকের নিকট জমা করতে হবে। এবং অনলাইন আবেদনের ক্ষেত্রে খাদ্য দপ্তরের অফিসিয়াল ওয়েবসাইটে (food.wb.gov.in) গিয়ে অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।
আবেদনের শেষ দিন- বিজ্ঞপ্তি প্রকাশের থেকে ২১ দিনের মধ্যে আবেদন করতে পারবেন। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ২৭ জুলাই, ২০২২ তারিখ। অর্থাৎ ২৭ জুলাই থেকে আগামী ২১ দিনের মধ্যে আবেদন করতে হবে।

চাকরির খবরঃ পোস্ট অফিস গ্রুপ- ডি কর্মী নিয়োগ

প্রয়োজনীয় ডকুমেন্টস-
১) মাধ্যমিকের এডমিট কার্ড ও সার্টিফিকেট।
২) আধার কার্ড ও ভোটার কার্ড।
৩)  স্থানে পরিচয়পত্র।
৪) কাস্ট সার্টিফিকেট।
৫) এক কপি রঙিন ফটো।

নিয়োগ স্থান- পূর্ব মেদিনীপুর, মালদা ও উত্তর ২৪ পরগনা জেলার মহকুমার/ ব্লক বা পৌরসভা/ গ্রাম পঞ্চায়েত বা ওয়ার্ডের উল্লেখিত স্থানে নিয়োগ করা হবে। আবেদনকারীকে সংশ্লিষ্ট এলাকার স্থায়ী বাসিন্দা হতে হবে।

Apply Now: Click Here
Daily Job Update: Click Here