রাজ্যের খাদ্য দপ্তরে কর্মী নিয়োগ, আবেদন চলবে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত

রাজ্যের খাদ্য দপ্তরে কর্মী নিয়োগ

পশ্চিমবঙ্গ সরকার অধীনস্থ খাদ্য সরবরাহ দপ্তরে বিভিন্ন পদে প্রার্থী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হবে চুক্তির ভিত্তিতে। কাজের প্রয়োজনীয়তা ও কর্মীর দক্ষতা অনুসারে চুক্তির সময়সীমা বাড়তে পারে। পশ্চিমবঙ্গের যেকোন জেলা থেকে পুরুষ ও মহিলা উভয় প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম- সিনিয়র সফটওয়্যার ডেভলপার (SSD)
শূন্যপদ- ৩ টি।
শিক্ষাগত যোগ্যতা- MCA অথবা B.E/ B.Tech/ IT তে M.Sc / কম্পিউটার সাইন্সে ফার্স্ট ক্লাস সঙ্গে সফটওয়্যার ডেভলপার নিয়ে অন্ততপক্ষে ৫ বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন- প্রতি মাসে ৩২,০০০ টাকা।

চাকরির খবরঃ পৌরসভায় গ্রূপ-ডি কর্মী নিয়োগ

পদের নাম- ডাটাবেস অ্যাডমিনিস্ট্রেটর
শূন্যপদ- ১ টি।
শিক্ষাগত যোগ্যতা- MCA অথবা B.E/ B.Tech/ IT তে M.Sc / কম্পিউটার সাইন্সে ফার্স্ট ক্লাস সঙ্গে সফটওয়্যার ডেভলপার নিয়ে অন্ততপক্ষে ৫ বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন- প্রতি মাসে ৩২,০০০ টাকা।

পদের নাম- সফটওয়্যার ডেভলপার (SD)
শূন্যপদ- ২ টি।
শিক্ষাগত যোগ্যতা- MCA অথবা B.E/ B.Tech/ IT তে M.Sc / কম্পিউটার সাইন্সে ফার্স্ট ক্লাস সঙ্গে সফটওয়্যার ডিজাইন/ ডেভলপমেন্ট ডকুমেন্টেশন এন্ড ইম্প্লেমেন্টেশন সাপোর্ট নিয়ে কাজ করার অভিজ্ঞতা।
বেতন- প্রতি মাসে ২৭,০০০ টাকা।

চাকরির খবরঃ কলকাতা এয়ারপোর্টে চাকরির সুযোগ

পদের নাম- টেকনিক্যাল সাপোর্ট পার্সোনাল (TSP)
শূন্যপদ- ২৮ টি।
শিক্ষাগত যোগ্যতা- MCA অথবা B.E/ B.Tech/ IT তে M.Sc / কম্পিউটার সাইন্সে ফার্স্ট ক্লাস সঙ্গে সফটওয়্যার ডিজাইন/ ডেভলপমেন্ট ডকুমেন্টেশন এন্ড ইম্প্লেমেন্টেশন সাপোর্ট নিয়ে কাজ করার অভিজ্ঞতা। সফটওয়্যার ডেভলপার নিয়ে অন্ততপক্ষে ৬ বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন- প্রতি মাসে ৪০,০০০ হাজার টাকা।

পদের নাম- প্রজেক্ট ম্যানেজার
শূন্যপদ- ১ টি।
শিক্ষাগত যোগ্যতা- B.E/ B.Tech/ IT তে M.Sc/ কম্পিউটার সাইন্স/ MCA তে ফার্স্ট ক্লাস সঙ্গে সফটওয়্যার ডিজাইন, ডেভেলপমেন্ট, ডকুমেন্টেশন, ইম্প্লেমেন্টেশন সম্পর্কে জানতে হবে। সফটওয়্যার ডেভলপার এবং নেট টেকনোলজি নিয়ে অন্ততপক্ষে ৮ বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। Microsoft Certified Database Administrator (MCDBA) এবং Microsoft Certified Solution developer (MCSD) সম্পর্কে জানা থাকলে অগ্রাধিকার পাবেন।
বেতন- প্রতিমাসে ১,০০,০০০ টাকা।

বয়স- উপরোক্ত প্রতিটি পদে আবেদন করার জন্য বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে।

চাকরির খবরঃ জেলা পরিষদ অফিসে গ্রূপ-ডি কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি- প্রার্থীরা শুধুমাত্র অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন করার ওয়েবসাইট হল: www.food.wb.gov.in , অনলাইনে আবেদন করতে পারবেন ১৭/০৯/২০২১ তারিখ পর্যন্ত।

Official Notice: Download Now
Official Website: Click Here
Daily Job News: Click Here