পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দপ্তরে সরাসরি ইন্টারভিউ দিয়ে চাকরি, কোভিড- ১৯ ভলেন্টিয়ার নিয়োগ

পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দপ্তরে সরাসরি ইন্টারভিউ দিয়ে চাকরি

পশ্চিমবঙ্গ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তর আসানসোল DH এবং দুর্গাপুর SDH -এ বিভিন্ন পদে দু’মাসের চুক্তির ভিত্তিতে লোক নিয়োগ করছে। কষ্ট করে কোন হাতে লেখা পরীক্ষা নয়, শুধুমাত্র ইন্টারভিউর মাধ্যমে নিয়োগ করা হবে। সমস্ত ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোন জেলা থেকে পুরুষ ও মহিলা উভয়ই আবেদন করতে পারবে।

পদের নাম- মেডিকেল টেকনোলজিস্ট
শূন্যপদ- 4 টি।

শিক্ষাগত যোগ্যতা- পদার্থবিদ্যা, রসায়ন বিদ্যা এবং জীব বিদ্যা অথবা অংক নিয়ে যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে উচ্চ মাধ্যমিক পাস করে থাকতে হবে এবং ওয়েস্ট বেঙ্গল স্টেট মেডিকেল ফ্যাকাল্টি অথবা AICTE থেকে মেডিকেল ল্যাবরেটরি টেকনোলজির উপর ডিপ্লোমা করে থাকতে হবে। কম্পিউটার ,Ms-Office এবং ইন্টারনেট সম্পর্কে দক্ষতা থাকতে হবে।

পদের নাম- সিসি টেকনিশিয়ান (C.C Technician)
শূন্যপদ- 4 টি।

শিক্ষাগত যোগ্যতা- পদার্থবিদ্যা, রসায়নবিদ্যা এবং জীব বিদ্যা নিয়ে উচ্চ মাধ্যমিক পাস করতে হবে। স্টেট মেডিকেল ফ্যাকাল্টি থেকে ক্রিটিক্যাল কেয়ার টেকনোলজি উপর দু বছরের ডিপ্লোমা, যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ক্রিটিক্যাল কেয়ার টেকনোলজি নিয়ে ব্যাচেলার ডিগ্রি করতে হবে।

বেতন- প্রতিটি পদের ক্ষেত্রেই প্রতি মাসে ১৭,২২০/- টাকা।

বয়স- প্রতি ক্ষেত্রে প্রার্থীর বয়স ০১/০১/২০২১ তারিখে ৪০ এর মধ্যে হতে হবে। সংরক্ষিত প্রার্থীরা সরকারি নিয়ম অনুসারে বয়সের ছাড় পাবেন।

ইন্টারভিউ -এর তারিখ: ২০/০৫/২০২১, সময় – সকাল ১১টা

ইন্টারভিউ -এর স্থান: CMOH,Kalyanpur Satellite Township,Kalyanpur, Asansol

নিম্নোক্ত ডকুমেন্টস গুলি নিয়ে ইন্টারভিউ বোর্ডে পৌঁছতে হবে-

  • পরিচয় প্রমাণপত্র সার্টিফিকেট এবং সমস্ত ডকুমেন্টস এর সেল্ফ অ্যাটেস্টেড করা কপি।
  • প্রতিপদের ক্ষেত্রে প্রার্থী নির্বাচিত করবেন Board/Authority.

Application form