স্বাস্থ্য দপ্তরে ৬০৯২ শূন্যপদে নিয়োগ, আবেদন চলবে ২৩ ডিসেম্বর পর্যন্ত

পশ্চিমবঙ্গ হেলথ রিকোয়ারমেন্ট বোর্ডের তরফ থেকে ৬০৯৪ টি শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বহু চাকরির প্রার্থীরা এই স্টাফ নার্স পদে আবেদনের জন্য অধীর আগ্রহে থাকেন। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোন জেলার পুরুষ মহিলা উভয়ই প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন।

পদের নাম- Staff Nurse Grade II
মোট শূন্যপদ- ৬০৯২ টি।
শিক্ষাগত যোগ্যতা- ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল অনুমোদিত অথবা পশ্চিমবঙ্গ নার্সিং কাউন্সিল অনুমোদিত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান GNM/ Basic B.Sc/ Post Basic B.Sc Nursing কোর্স করা থাকতে আবেদন করতে পারবেন।
বেতন- পে লেভেল অনুযায়ী প্রতিমাসে বেতন দেওয়া হবে।
বয়স- প্রার্থীর বয়স ১৮ বছর থেকে ৩৯ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

FB Join

চাকরির খবরঃ রাজ্যে মাধ্যমিক পাশে গ্রুপ- ডি কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নিচে দেওয়া লিংকে ক্লিক করে অথবা www.wbhealth.gov.in ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার সময় প্রার্থীর বৈধ ইমেইল আইডি ও মোবাইল নাম্বার থাকতে হবে।
আবেদন ফি- আবেদন ফি বাবদ Unreserved প্রার্থীদের ক্ষেত্রে ২১০/- টাকা ধার্য করা হয়েছে। বাকি SC/ ST/ PWD প্রার্থীদের ক্ষেত্রে কোনরূপ আবেদন ফি লাগবে না।
আবেদনের শুরু ও শেষ তারিখ- আবেদন শুরু ৯ ডিসেম্বর, ২০২২ থেকে আবেদন চলবে ২৩ ডিসেম্বর ২০২২ তারিখ পর্যন্ত।

Official Notification : Download Now
Official Website: Click Here
Apply Now: Click Here