রাজ্যের সরকারি অফিসে কর্মী নিয়োগ, আবেদন চলবে ২৮ নভেম্বর পর্যন্ত

রাজ্যের সরকারি অফিসে কর্মী নিয়োগ

রাজ্যে Home and Hill Affairs Department -এর মাধ্যমে দু বছরের চুক্তিতে Junior Consultant ও Consultant পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন।

পদের নাম- Junior Consultant ও Consultant
মোট শূন্যপদ- ৩ টি। (Junior Consultant-2, Consultant-1)
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে MBA/ MPA/ MPP পাশ করে থাকলে আবেদন করতে পারবেন। সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়াও গভমেন্ট বা কর্পোরেট সেক্টরে Junior Consultant পদের ক্ষেত্রে ১ বছর ও Consultant পদের ক্ষেত্রে ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন- Consultant পদের ক্ষেত্রে প্রতিমাসে ১,২৫,০০০/- টাকা। এবং Junior Consultant পদের ক্ষেত্রে প্রতিমাসে বেতন ৭৫,০০০/- টাকা।
বয়স- উভয় পদের ক্ষেত্রে প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩৬ বছরের মধ্যে হতে হবে।

চাকরির খবরঃ মাধ্যমিক পাশে কনস্টেবল নিয়োগ

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীদের অনলাইনের অথবা অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নিচের দেওয়া লিংকে ক্লিক করে অফিশিয়াল বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করে সঠিকভাবে পূরণ করে প্রয়োজনীয় ডকুমেন্টস সংযুক্ত করে নির্দিষ্ট ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে। অথবা যারা অনলাইনে আবেদন চান তারা বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করে সঠিকভাবে পূরণ করে প্রয়োজনীয় সমস্ত ডকুমেন্টস স্ক্যান করে  PDF আকারে [email protected] ইমেল আইডিতে ইমেইল করতে পারবেন।
আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা- Deputy Secretary, GE Branch , Home and Hill Affairs Department, Govt of West Bengal, Room No-505, Nabanna, Shibpur, Howrah-711102.
আবেদনের শেষ তারিখ- ২৮ নভেম্বর, ২০২২

চাকরির খবরঃ উচ্চমাধ্যমিক পাশে এয়ার ফোর্সে নিয়োগ

নিয়োগ পদ্ধতি- প্রার্থীদের পার্সোনালিটি টেস্টের মাধ্যমে নিয়োগ করা হবে। পার্সোনালিটি টেস্টের জন্য প্রার্থীদের ইমেইলে জানানো হবে। এর জন্য আবেদনপত্রে প্রার্থীকে বৈধ ইমেইল আইডি ও মোবাইল নাম্বার দিতে হবে।

Official Notification: Download Now
Official Website: Click Here