Primary TET Interview | প্রাইমারি টেটের দ্বিতীয় দফার ইন্টারভিউর তারিখ ঘোষণা করলো প্রাথমিক শিক্ষা পর্ষদ! পড়ুন বিস্তারিত প্রতিবেদন

Primary TET Interview

Primary TET Interview: টেট উত্তীর্ণ চাকরিপ্রার্থীদের দ্বিতীয় দফার ইন্টারভিউর দিন ঘোষণা করলো প্রাথমিক শিক্ষা পর্ষদ। এদিন দিনক্ষণ জানানো হলো বিজ্ঞপ্তি প্রকাশ করে। পর্ষদ জানিয়েছে, আগামী ১০ই জানুয়ারি দ্বিতীয় দফার ইন্টারভিউ নেবে পর্ষদ। সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটির সাথে যে যে প্রার্থীদের ইন্টারভিউতে ডাকা হবে তাঁদের নাম ও রেজিস্ট্রেশন নম্বর সহ বিস্তারিত তালিকা প্রকাশ করা হয়েছে। এদিন কলকাতার প্রায় ২৮২ জন প্রার্থীর ইন্টারভিউ নেওয়া হবে।

২০১৪ ও ২০১৭ সালের টেট পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের দ্বিতীয় দফার ইন্টারভিউ নেওয়া হবে পর্ষদের তরফে। পর্ষদের তরফে আগামী ১০ই জানুয়ারি ইন্টারভিউর দিন ঘোষণা করা হয়েছে। ইন্টারভিউর দিন চাকরিপ্রার্থীদের যে যে গুরুত্বপূর্ণ নথি নিয়ে আসতে হবে তাও তালিকা করে জানিয়েছে পর্ষদ। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ইন্টারভিউর জন্য চাকরিপ্রার্থীদের টেটের অ্যাডমিট কার্ড, টেট উত্তীর্ণ হওয়ার নথি (প্রিন্ট করা), মাধ্যমিকের অ্যাডমিট কার্ড বা শংসাপত্র, উচ্চমাধ্যমিকের মার্কশিট, স্নাতক পাশের মার্কশিট, বি.এড/ডি.এল.এড/ডি.এড এর মার্কশিট, ভোটার বা আধার কার্ড, নিজের স্বাক্ষর যুক্ত পাসপোর্ট সাইজ ফটো, জাতিগত শংসাপত্র, এক্স সার্ভিসম্যান সার্টিফিকেট (যদি থাকে) ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে তার শংসাপত্র ইত্যাদি অবশ্যই ইন্টারভিউর দিন আনতে হবে।

আরও পড়ুনঃ বয়সসীমায় ছাড় ২০১৭ টেট উত্তীর্ণ চাকরিপ্রার্থীদের

FB Join

এছাড়া ইন্টারভিউ সম্পর্কিত যাবতীয় তথ্য বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে প্রার্থীদের। তবে ইন্টারভিউর স্থান ও সময় মেল মারফত জানতে পারবেন প্রার্থীরা। শিক্ষক নিয়োগের পোর্টাল থেকে ‘কল লেটার’ ডাউনলোড করে নিতে হবে তাঁদের। প্রথম দফার মতো প্রাইমারি টেটের দ্বিতীয় দফার ইন্টারভিউতেও স্বচ্ছতা বজায় রাখতে তৎপর পর্ষদ। সেহেতু ভিডিও রেকর্ডিং সহ প্রথম দফার যাবতীয় নিয়মাবলী বজায় রাখা হচ্ছে।

Official Notification: Download Now