রাজ্যে কয়লাখনি প্রকল্পে কর্মী নিয়োগ, জেনে নিন বিস্তারিত

রাজ্যে কয়লাখনি প্রকল্পে কর্মী নিয়োগ

রাজ্যের কয়লাখনি প্রকল্পে কর্মী নিয়োগ করতে চলেছে রাজ্য সরকার। আবারও রাজ্যের কাছে ৩০০ জন চাকরিপ্রার্থীর নাম পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন। এই নিয়োগ হবে বীরভূম জেলার দেউচা পাচামির কয়লাখনি প্রকল্পে। খুব শীঘ্রই আরও বেশ কিছু চাকরির প্রার্থীর নামও অনুমোদনের জন্য পাঠানো হবে বলে জানিয়েছেন জেলাশাসক বিধান রায়।

রাজ্যের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ২১ জুলাইয়ের সভা মঞ্চ থেকে কয়েক লক্ষ চাকরির কথা ঘোষণা করেছিলেন। আর সেখানেই মুখ্যমন্ত্রীকে বলতে শোনা গিয়েছে দেউচা পাচামির প্রকল্পে প্রচুর কর্মসংস্থানের সুযোগ রয়েছে। বীরভূম জেলার দেউচা পাচামিতে কয়লাখনি প্রকল্পে জোরকদমে কাজ চলছে। ইতিমধ্যেই সেখানে বোরিং -এর কাজ শুরু হয়ে গিয়েছে।

চাকরির খবরঃ রাজ্যে ভিলেজ পুলিশ নিয়োগ

প্রাথমিক পর্যায়ে ২৬০ জন চাকরিপ্রার্থীর নিয়োগ প্রক্রিয়া সম্পূর্ণ করেছে প্রশাসন। এবার জমিদাতাদের পরিবারের চাকরি প্রার্থীদের নামের তালিকাও প্রস্তাবের কাজ চলছে। সেই তালিকা খুব শীঘ্রই রাজ্য সরকারের কাছে পাঠানো হবে। বুধবার সিউড়ি সারকিট হাউসে জেলা প্রশাসনের বৈঠকে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। বৈঠকে উপস্থিত ছিলেন এসআরডিএ চেয়ারম্যান অনুব্রত মণ্ডল, জেলাশাসক বিধান রায়, পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠী সহ অন্যান্যরা। সেখানেই নতুন করে ৩০০ জন চাকরিপ্রার্থীর নিয়োগ প্রস্তাবের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।