রাজ্যের স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ, ইন্টারভিউয়ের মাধ্যমে চাকরির সুযোগ

রাজ্যের স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ

রাজ্যের স্বাস্থ্য দপ্তরে মেডিকেল টেকনোলজিস্ট ও ডাটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আবেদন পদ্ধতি, শিক্ষাগত যোগ্যত, বেতনক্রম সহ বিস্তারিত জেনে নিন আজকের এই প্রতিবেদনে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোন জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম- ডাটা এন্ট্রি অপারেটর।
মোট শূন্যপদ- ২ টি।
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো শাখায় গ্র্যাজুয়েশন পাশ করা থাকলে আবেদন করতে পারবেন। সঙ্গে কম্পিউটার কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়াও যেকোনো মেডিকেল কলেজ বা হসপিটালে RT-PCR ল্যাবে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স- প্রার্থীর বয়স সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে হতে হবে।
বেতন- প্রতিমাসে বেতন ১৩ হাজার টাকা।

চাকরির খবরঃ রাজ্যে অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ

পদের নাম- মেডিকেল টেকনোলজিস্ট ল্যাব।
মোট শূন্যপদ- ৪ টি।
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে B.SC করা থাকতে হবে। সঙ্গে মেডিকেল ল্যাবরেটরি টেকনোলজিতে ডিপ্লোমা সহ যেকোনো মেডিকেল কলেজ বা হসপিটালে RT-PCR ল্যাবে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স- প্রার্থীর বয়স সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে হতে হবে।
বেতন- প্রতিমাসে বেতন ১৭ হাজার টাকা।

আবেদন পদ্ধতি- প্রার্থীদের আলাদাভাবে আবেদন করতে হবে না। সরাসরি ইন্টারভিউইয়ের দিন আবেদনের জন্য শংসাপত্র সহ সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টসের জেরক্স নিয়ে ইন্টারভিউ স্থানে উপস্থিত হতে হবে।
ইন্টারভিউয়ের তারিখ- মেডিকেল টেকনোলজিস্ট ল্যাবের ক্ষেত্রে ৯ সেপ্টেম্বর, ২০২২ দুপুর ১২ টা (রিপোর্টিং টাইম সকাল- ১০ টা) ও ডাটা এন্ট্রি অপারেটরের ক্ষেত্রে ১২ সেপ্টেম্বর, ২০২২ দুপুর ১২ টা (রিপোর্টিং টাইম সকাল- ১০ টা)।
ইন্টারভিউ স্থান- Lecture Hall, Ground Floor, Medinipur Medical College, Paschim Medinipur.

চাকরির খবরঃ ব্যাংকে ৫০০০ শূন্যপদে ক্লার্ক নিয়োগ

নিয়োগ পদ্ধতি- লিখিত পরীক্ষাও ইন্টারভিউ এর মাধ্যমে প্রার্থীদের নিয়োগ করা হবে। ইন্টারভিউতে উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষায় ডাকা হবে।

Official Notification: Download Now
Official Website: Click Here
Daily Job Update: Click Here