রাজ্যে গ্রুপ-ডি কর্মী নিয়োগ, এইট পাশে আবেদন করুন

পশ্চিমবঙ্গ সরকার অধীনস্থ সাব ডিভিশনাল অফিসে গ্রুপ- ডি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ন্যূনতম অষ্টম শ্রেণী পাশ শিক্ষাগত যোগ্যতায় আবেদন করতে পারবেন। সমস্ত ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলা…

Published By: ExamBangla.com | Published On:

পশ্চিমবঙ্গ সরকার অধীনস্থ সাব ডিভিশনাল অফিসে গ্রুপ- ডি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ন্যূনতম অষ্টম শ্রেণী পাশ শিক্ষাগত যোগ্যতায় আবেদন করতে পারবেন। সমস্ত ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে প্রার্থীরা আবেদন করতে পারবেন। কোন পদে নিয়োগ করা হবে, শিক্ষাগত যোগ্যতা, নিয়োগের স্থান এবং আরও অন্যান্য তথ্য সহ রইল আজকের এই প্রতিবেদন।

পদের নাম- গ্রুপ- ডি।
শূন্যপদ- ১ টি।
শিক্ষাগত যোগ্যতা- গ্রুপ-ডি পদে আবেদন করার জন্য আবেদনকারীকে অন্তত অষ্টম পাশ করে থাকতে হবে।
বয়স- ০১/০১/২০২২ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে।

আবেদন পদ্ধতি- আগ্রহী প্রার্থীরা অফলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। জলপাইগুড়ি জেলার অফিশিয়াল ওয়েবসাইট www.jalpaiguri.gov.in থেকে আবেদনপত্র ডাউনলোড করে যথাযথভাবে পূরণ করে ডাক বিভাগ অথবা বাই হ্যান্ড এর মাধ্যমে পাঠাতে পারবেন। সরকারি ছুটি, শনিবার ও রবিবার ছাড়া বাকি সমস্ত দিন সকাল ১১ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত আবেদনপত্র পাঠানো যাবে।
নিয়োগের স্থান- জলপাইগুড়ি অন্তর্গত গজলডোবা সাব ডিভিশনাল অফিসে।
নিয়োগ পদ্ধতি- লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউর মাধ্যমে প্রার্থী নির্বাচিত করা হবে। লিখিত পরীক্ষায় ইংরেজি এবং বাংলা দুই মাধ্যমেই হবে।

আরও পড়ুনঃ ১৭১৯ টি স্কুলে কম্পিউটার শিক্ষক নিয়োগ

আবেদনপত্রের সঙ্গে যা যা ডকুমেন্টস লাগবে তা নিম্নোক্ত-
১) সমস্ত শিক্ষাগত যোগ্যতার মার্কশিট ও সার্টিফিকেট।
২) বয়সের প্রমাণপত্র।
৩) কাস্ট সার্টিফিকেট।
৪) কাজের অভিজ্ঞতার সার্টিফিকেট।
৫) তিন মাসের মধ্যে তোলা কালার ফটো।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা- Executive Officer & Member Secretary, Gazaldoba Development Authority & Sub Divisional Officer, Mal, Jalpaiguri, P.O- Mal, Dist- Jalpaiguri, Pin- ৭৩৫২২১
আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ- ১৯/০২/২০২২ বিকাল ৪ টা পর্যন্ত।

Official Notice: Download Now
Official Website: Click Here
Daily Job Update: Click Here

ExamBangla.Com is a West Bengal’s leading Job News Website, Which provide all the Government Job updates, Exam dates, Syllabus, Admit card, Current affairs and Compititive exam related study materials for free of cost. All the post write in local language i.e; bengali, so the all candidates can read carefully.

© Exambangla  | All rights reserved

Sitemap | Career