এয়ারপোর্ট অথরিটিতে প্রশিক্ষণের মাধ্যমে নিয়োগ, প্রতিমাসে স্টাইপেন্ড ১৫ হাজার টাকা

এয়ারপোর্ট অথরিটিতে প্রশিক্ষণের মাধ্যমে নিয়োগ

এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়াতে জুনিয়র Graduate/Diploma/ITI Apprentices পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জেনে নিন আজকের এই প্রতিবেদনে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম- Graduate/Diploma/ITI Apprentices
মোট শূন্যপদ- ১২৫ টি।
যে সমস্ত ট্রেডে নিয়োগ করা হবে সেগুলো হলো- Graduate-(Civil, Electrical, Electronics, Computer science/ Information and Mechanical) Diploma- -(Civil, Electrical, Electronics, Computer science/ Information and Mechanical) ও ITI Trade ( Computer Operator, Electrical, Mechanic, Electronics)
শিক্ষাগত যোগ্যতা- Graduate/ Diploma পদের ক্ষেত্রে সংশ্লিষ্ট ট্রেডে ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা করা থাকতে হবে। এবং ITI Trade ক্ষেত্রে সংশ্লিষ্ট ট্রেডে ITI পাশ করে থাকতে হবে।
স্টাইপেন্ড-
Graduate- প্রতিমাসে স্টাইপেন্ড ১৫,০০০/- টাকা।
Diploma- প্রতিমাসে স্টাইপেন্ড ১২,০০০/- টাকা।
ITI Trade- প্রতিমাসে স্টাইপেন্ড ৯,০০০/- টাকা।
বয়স- ৩১ আগস্ট ২০২২ তারিখে প্রার্থীর বয়স সর্বোচ্চ ২৬ বছরের মধ্যে হতে হবে।

চাকরির খবরঃ মাধ্যমিক পাশে DRDO -তে নিয়োগ

চাকরির খবরঃ নভেম্বর মাসের সমস্ত চাকরির খবর

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। Graduate/ Diploma- পদের ক্ষেত্রে প্রার্থীদের www.mhrdnts.gov.in গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। এবং ITI Trade- র ক্ষেত্রে প্রার্থীদের www.apprenticeshipindia.org গিয়ে রেজিস্ট্রেশন করতে। রেজিস্ট্রেশন করার সময় প্রার্থীর বৈধ ইমেইল আইডি ও মোবাইল নাম্বার থাকতে হবে।
আবেদনের শেষ তারিখ- ৪ ডিসেম্বর, ২০২২

Official Notification: Download Now
Graduate/ Diploma Apply Now: Click Here
ITI Trade Apply Now: Click Here