ব্লক অফিসে গ্রাম রোজগার সহায়ক নিয়োগ, আবেদন চলবে ৩১ মে পর্যন্ত

ব্লক অফিসে গ্রাম রোজগার সহায়ক নিয়োগ

১০০ দিনের কাজ দেখাশোনার জন্য এই কর্মী নিয়োগ করা হচ্ছে। রাজ্যের বিভিন্ন গ্রাম পঞ্চায়েত অফিসে গ্রাম রোজগার সহায়ক (GRS) পদে লোক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পুরোপুরি এক বছরের চুক্তির ভিত্তিতে লোক নিয়োগ করা হচ্ছে এবং কাজের উপর ভিত্তি করে চুক্তির সময়সীমা পরে বাড়ানো যেতে পারে। আবেদনকারীকে সংশ্লিষ্ট এলাকার স্থায়ী বাসিন্দা হতে হবে। নিজের মোবাইলে ইমেলের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম- গ্রাম রোজগার সহায়ক(GRS)
শিক্ষাগত যোগ্যতা- বিজ্ঞান বিভাগ নিয়ে ৫৫% নম্বর সহ উচ্চমাধ্যমিক পাস।ছমাসের কম্পিউটারের কোর্স সঙ্গে এমএস অফিসের কাজ সম্পর্কে জানতে হবে।
বয়স- ০১/০১/২০২১ তারিখে প্রার্থীর বয়স১৮ থেকে ৩৫ মধ্যে হতে হবে।

More Job: মাধ্যমিক পাশে ভারতীয় রেলে কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি- আবেদন করতে পারবেন অনলাইন কিংবা অফলাইন মাধ্যমে। সঠিক ভাবে পূরণ করা আবেদনপত্র সঙ্গে সেল্ফ এটেস্টেড করা ডকুমেন্টস একটি মুখ বন্ধ খামে Mayureswar-II Development Block -এর MGNREGS দপ্তরে জমা দিতে হবে। অথবা সরাসরি ইমেলের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনপত্র ও সমস্ত ডকুমেন্টস গুলিকে একটি পিডিএফ ফরমেটে নীচে দেওয়া ইমেল আইডিতে পাঠাতে হবে। আবেদনপত্র পাঠানোর ইমেল আইডি- [email protected] , ইতিমধ্যেই আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গেছে। আবেদনপত্র জমা দেওয়া যাবে ৩১/০৫/২০২১, বিকেল ৪ টা পর্যন্ত।

নিয়োগের স্থান- নিয়োগ করা হবে বীরভূম জেলার Mayureswar- II Development Block এলাকায়।

আবেদনপত্রের সাথে সঙ্গে কি কি দিতে হবে-

  • সেল্ফ অ্যাটেস্টেড করার ফটোকপি।
  • বয়সের প্রমাণপত্র, ওই গ্রামের অধিবাসী কিনা তার প্রমান পত্র, কাস্ট সার্টিফিকেট।
  • শিক্ষাগত যোগ্যতার সমস্ত মার্কশিট এবং অভিজ্ঞতার সার্টিফিকেট।

Official Notification