মাধ্যমিক পাশে ৭৮৭ টি শূন্যপদে কনস্টেবল নিয়োগ, আবেদন শুরু হয়েগেছে

মাধ্যমিক পাশে ৭৮৭ টি শূন্যপদে কনস্টেবল নিয়োগ

দেশ তথা রাজ্যে সমস্ত চাকরির প্রার্থীদের জন্য সুখবর। সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্স (CRPF) -এর তরফে মাধ্যমিক পাশে কনস্টেবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বহু চাকরির প্রার্থীরা এই নিয়োগের অপেক্ষায় থাকেন। মোট ৭৮৭ টি শূন্যপদে Constable/ Tradesmen নিয়োগ করা হবে। আজ থেকে এর অনলাইন আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন।

সম্প্রতি, সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্স (CRPF) -এর তরফে মাধ্যমিক পাশে কনস্টেবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ প্রকাশ করা হয়েছে। আর সেই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছিল এদিন ২১ নভেম্বর থেকে এর আবেদন প্রক্রিয়া শুরু হবে অনলাইনের মাধ্যমে। সেই মোতাবেগ অনলাইনে আবেদনের জন্য নিচের দেওয়া Apply Now বাটানে ক্লিক করে খুব সহজেই আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে পারবেন প্রার্থীরা।

চাকরির খবরঃ রাজ্যের স্কুলে ক্লার্ক নিয়োগ

সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্স (CRPF) -এর Constable/ Tradesmen নিয়োগের ক্ষেত্রে মাধ্যমিক পাস শিক্ষাগত যোগ্যতায় প্রার্থীরা আবেদন করতে পারবেন। এই পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ১৮ বছর থেকে ২৩ বছরের মধ্যে হতে হবে। এবং সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পেয়ে যাবেন। এই পদের ক্ষেত্রে পে লেভেল অনুযায়ী প্রতিমাসে ২১,৭০০/- টাকা থেকে ৬৯,১০০/- টাকা পর্যন্ত বেতনও দেওয়া হবে।

Apply Now: Click Here