CMERI- দুর্গাপুরে প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ, প্রতিমাসে বেতন ২০ হাজার টাকা

CMERI- দুর্গাপুরে প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ

সেন্ট্রাল মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং রিসার্চ ইনস্টিটিউটে প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট ও প্রজেক্ট অ্যাসোসিয়েট পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

পদের নাম- JRF, প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট ও প্রজেক্ট অ্যাসোসিয়েট
মোট শূন্যপদ- ১০ টি।
বয়স- প্রজেক্ট অ্যাসোসিয়েট পদের ক্ষেত্রে প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩৫ বছরের মধ্যে ও প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট পদের ক্ষেত্রে প্রার্থীর বয়স সর্বোচ্চ ৫০ বছরের মধ্যে হতে হবে।
বেতন- প্রজেক্ট অ্যাসোসিয়েট পদের ক্ষেত্রে প্রতিমাসে বেতন ২০ হাজার টাকা ও প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট ও JRF পদের ক্ষেত্রে প্রতিমাসে বেতন ২৫ হাজার টাকা থেকে ৩১ হাজার টাকা।
শিক্ষাগত যোগ্যতা- বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ অনুযায়ী যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে M.Sc/ B.E/ B.Tech in Mechanical/ Electrical/ Electronics/ Computer Science/ Information Technology কোর্স করা থাকলে আবেদন করতে পারবেন।

চাকরির খবরঃ স্কুলে টিচিং ও নন টিচিং স্টাফ নিয়োগ

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীদের আলাদা করে আবেদন করতে হবে না। সরকারি ইন্টারভিউয়ের দিন শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট, ট্রেড সার্টিফিকেট সহ সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস নিয়ে নির্দিষ্ট ঠিকানায় উপস্থিত হতে হবে।
ইন্টারভিউয়ের স্থান- CSIR Central Mechanical Engineering Research Institute (CSIR-CMERI), Mahatma Gandhi Avenue, Durgapur- 713209, Paschim Bardhaman, West Bengal
ইন্টারভিউয়ের তারিখ- বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ অনুযায়ী ৮ ডিসেম্বর ও ৯ ডিসেম্বর, ২০২২( রিপোর্টিং টাইম- সকাল ৯ টা)।

Official Notification: Download Now
Official Website: Click Here