রাজ্যে আশা কো-অর্ডিনেটর পদে চাকরি, প্রতিমাসে বেতন ১৫ হাজার টাকা

রাজ্যে আশা কো-অর্ডিনেটর পদে চাকরি

রাজ্যের মহিলা চাকরি প্রার্থীদের জন্য বিরাট বড় সুখবর। রাজ্যের একটি জেলার সাব ডিভিশনে আশা কো-অর্ডিনেটর পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। শিক্ষাগত যোগ্যতা, আবেদন পদ্ধতি সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন।

পদের নাম- ব্লক প্রোগ্রাম কো-অর্ডিনেটর (আশা)।
মোট শূন্যপদ- ১ টি।
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো স্বীকৃতি প্রাপ্ত বিশ্ববিদ্যালয় থেকে Social Science /Sociology /MBA /MSW স্নাতকোত্তর ডিগ্রী করা থাকলে আবেদন করতে পারবেন। অথবা যেকোনো শাখায় গ্রাজুয়েশন পাস সহ সংশ্লিষ্ট দপ্তরে দু’বছরের কাজের অভিজ্ঞতা ও কম্পিউটার কাজের অভিজ্ঞতা থাকলেও আবেদন করতে পাবেন।
বয়স- প্রার্থীর বয়স হতে হবে সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণী অথা SC/ST প্রার্থীরা ৫ বছর বয়সের ছাড় এবং OBC প্রার্থীরা ৩ বছর বয়সের ছাড় পাবেন। বয়স হিসাব করতে হবে ১৩/ ১০/ ২০২২ তারিখ অনুযায়ী।

চাকরির খবরঃ রাজ্যে ক্লার্ক পদে কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি- আবেদনে ইচ্ছুক প্রার্থীরা অফলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। নিচে দেওয়া লিংকে ক্লিক করে আবেদনপত্র ডাউনলোড করে প্রয়োজনীয় নথি যোগ করে। মুখ বন্ধ খামে ভরে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে। মুখ বন্ধ খামের ওপর বড় হাতে লিখতে হবে Application For The Post____ (যে পদে আবেদন করছেন ওই পদের নাম)।
আবেদনপত্র পাঠানোর ঠিকানা- To the Member Of Secretary, Asha Selection Committee. Office of the Sub-division Officer, Mirik, P.o- Mirik, Dist. Darjeeling, West Bengal, Pin- 734214
আবেদনের শেষ তারিখ- ইচ্ছুক প্রার্থীরা ১৪ নভেম্বর ২০২২ তারিখ বিকাল ৫ টার মধ্যে আবেদনপত্র জমা করতে পারবেন।

প্রয়োজনীয় ডকুমেন্টস-
১) জন্মতারিখের শংসাপত্র।
২) মাধ্যমিকের এডমিট কার্ড।
৩) স্থায়ী বাসিন্দার প্রমাণপত্র।
৪) জাতিগত প্রমাণপত্র।
৫) স্বনির্ভর গোষ্ঠীর সদস্যের প্রমাণপত্র।
৬) দু কপি পাসপোর্ট সাইজের ছবি।

Official Notification: Download Now
Official Website: Click Here
Daily Job Update: Click Here