WB Group- D Recruitment: অষ্টম শ্রেণী পাশে আবেদন করুন

WB Group- D Recruitment

আপনি কি পশ্চিমবঙ্গের একজন চাকরিপ্রার্থী? গ্রূপ-ডি স্থায়ী পদে চাকরি খুঁজছেন? তাহলে আপনার জন্য বিরাট সুখবর। রাজ্যে জেলা আদালতে গ্রূপ-ডি স্থায়ী পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রাকশিত হয়েছে। কীভাবে আবেদন করবেন, শিক্ষাগত যোগ্যতা কি লাগবে, বয়সসীমা কত হতে হবে, বেতনক্রম কেমন রয়েছে বিস্তারিত জানতে পারবেন আজকের এই প্রতিবেদনে।

পদের নাম- সুইপার (গ্রুপ ডি)।
মোট শূন্যপদ- ৩ টি। (UR- ১ টি, UR (EC)- ১ টি, SC- ১ টি)
বয়স- ০১/০১/২০২২ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী SC প্রার্থীরা ৩ বছরের ছাড় পাবেন।
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো স্বীকৃত স্কুল থেকে অষ্টম শ্রেণী পাশ।
বেতন- ৪৯০০ টাকা থেকে ১৬,২০০ টাকা সঙ্গে গ্রেড পে ১৭০০ টাকা।

আরও পড়ুনঃ জুন মাসের সমস্ত চাকরির খবর

আবেদন পদ্ধতি- আগ্রহী প্রার্থীরা কেবলমাত্র অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করার সময় প্রার্থীরা অবশ্যই বৈধ ইমেইল আইডি এবং ফোন নম্বর থাকতে হবে। আবেদনকারীর স্বাক্ষর এবং সম্প্রতি তোলা ২ কপি পাসপোর্ট সাইজ কালার ফটো স্ক্যান করে আপলোড করতে হবে। এছাড়াও প্রার্থীর বয়সের প্রমাণপত্র, কাস্ট সার্টিফিকেট, শিক্ষাগত যোগ্যতার মার্কশিট ও সার্টিফিকেট স্ক্যান করে আপলোড করতে হবে।
আবেদন ফি- SC প্রার্থীদের ক্ষেত্রে ব্যাংকের চার্জ সঙ্গে ১৫০ টাকা আবেদন ফি ধার্য করা হয়েছে এবং অন্যান্য প্রার্থীদের ক্ষেত্রে ব্যাংকের চার্জ সঙ্গে ৩০০ টাকা ধার্য করা হয়েছে। অনলাইন পেমেন্ট এর মাধ্যমে প্রার্থীরা আবেদন ফি জমা করতে পারবেন।

আরও পড়ুনঃ কলেজের পরীক্ষা অফলাইনে হবে

নিয়োগ পদ্ধতি- ইন্টারভিউ এবং বাংলাতে লিখতে ও পড়তে পারার দক্ষতার উপর প্রার্থী নির্বাচিত করা হবে।
নিয়োগের স্থান- হুগলি জেলার আদালতে। কিন্তু পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে পুরুষ- মহিলা উভয় প্রার্থীরা আবেদন করতে পারবেন।
আবেদনের শেষ তারিখ- অনলাইনে আবেদন করতে পারবেন আগামী ৬ জুলাই, ২০২২ তারিখ পর্যন্ত।

Official Notice: Download Now
Apply Now: Click Here
Daily Job Update: Click Here