শিশু সুরক্ষা দপ্তরে গ্রূপ-সি কর্মী নিয়োগ, মাধ্যমিক পাশে আবেদন করুন

শিশু সুরক্ষা দপ্তরে গ্রূপ-সি কর্মী নিয়োগ

রাজ্যে চাকরি প্রার্থীদের জন্য সুখবর। আবারও শিশু সুরক্ষা দপ্তরের কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পশ্চিমবঙ্গের যেকোন জেলা থেকে পুরুষ মহিলা উভয়ই আবেদন করতে পারবেন। মাধ্যমিক, উচ্চমাধ্যমিক, গ্রাজুয়েশন পাস সহ বিভিন্ন শিক্ষাগত যোগ্যতায় আবেদন করা যাবে। কোন কোন পদে নিয়োগ করা হবে, শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা,বেতনক্রম সহ রইলো বিস্তারিত প্রতিবেদন।

পদের নাম- অ্যাসিস্ট্যান্ট কাম ডাটা এন্ট্রি অপারেটর।
মোট শূন্যপদ-১ টি (UR)।
শিক্ষাগত যোগ্যতা- উচ্চ মাধ্যমিক পাস বা সমতুল্য পরীক্ষায় উত্তীর্ণ হয়ে থাকলে আবেদন করা যাবে। সেইসঙ্গে এক বছর কম্পিউটার কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স- প্রার্থীর বয়স হতে হবে সর্বোচ্চ ৩৫ বছরের মধ্যে।
বেতন- প্রতিমাসে ১২০০০ টাকা।

পদের নাম- অ্যাসিস্ট্যান্ট কাম ডাটা এন্ট্রি অপারেটর।
মোট শূন্যপদ-১ টি (UR)।
শিক্ষাগত যোগ্যতা– উচ্চ মাধ্যমিক পাস বা সমতুল্য পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। সেইসঙ্গে এক বছর কম্পিউটার কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স- প্রার্থীর বয়স হতে হবে সর্বোচ্চ ৩৫ বছরের মধ্যে।
বেতন- প্রতিমাসে ১২০০০ টাকা।

চাকরির খবরঃ রাজ্যের কলেজে ক্লার্ক ও গ্রূপ-ডি কর্মী নিয়োগ

পদের নাম- আউটরিচ ওয়ার্কার।
মোট শূন্যপদ- ১ টি (UR)।
শিক্ষাগত যোগ্যতা- মাধ্যমিক পাস বা সমতুল্য পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। সেইসঙ্গে সামাজিক কাজের অভিজ্ঞতা ও প্রাসঙ্গিক ক্ষেত্রে ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স- আবেদনকারীর বয়স হতে হবে সর্বোচ্চ ৩৫ বছরের মধ্যে।
বেতন- প্রতিমাসে ১২,০০০টাকা।

পদের নাম- লিগাল কম প্রবেশন অফিসার।
মোট শূন্যপদ- ১ টি (UR)।
শিক্ষাগত যোগ্যতা- গ্রাজুয়েশনে Law ডিগ্রী করা থাকলে আবেদন করতে পারবেন। সেইসঙ্গে কম্পিউটার কাজের অভিজ্ঞতা ও চাইল্ড প্রটেকশন ইউনিটে ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স- আবেদনকারীর বয়স হতে হবে সর্বোচ্চ ৪৫ বছরের মধ্যে।
বেতন- প্রতিমাসে ২৩,১০০ টাকা।

পদের নাম- কাউন্সিলর।
মোট শূন্যপদ- ১ টি (UR)।
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো বিষয়ে গ্র্যাজুয়েশন পাশ। সোশ্যাল ওয়ার্ক, ফিজিওলজি বা সোশিয়োলজিতে গ্র্যাজুয়েশন পাশ করে থাকলে অগ্রাধিকার পাবেন। সঙ্গে কম্পিউটার কাজের অভিজ্ঞতা ও চাইল্ড প্রটেকশন ইউনিটে ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আথবা কাউন্সিলিংয়ের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স- আবেদনকারীর বয়স হতে হবে সর্বোচ্চ ৩৫ বছরের মধ্যে।
বেতন- প্রতিমাসে ১৫,৪০০টাকা।

চাকরির খবরঃ গ্রামীণ ব্যাংকে গ্রূপ-সি কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি- আবেদন করতে পারবেন অফলাইনে। আবেদনপত্র পূরণ করে সঙ্গে সমস্ত ডকুমেন্টস সংযুক্ত করে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে। আবেদনপত্র পাঠাতে পারবেন স্পিড পোস্ট বা রেজিস্টার্ড পোস্টের মাধ্যমে। আবেদনপত্র যে মুখবন্ধ খামের মধ্যে ভরে পাঠাবেন সেই খামের ওপর ইংরেজি বড় হাতের অক্ষরে লিখতে হবে, Application for the post of ____________ (যে পদে আবেদন করেছেন সেই পদের নাম)।
আবেদনপত্র পাঠানোর ঠিকানা- District Social Welfare Officer, Social Welfare Section, Collectorate Building, Ground Floor, Jalpaiguri.

আবেদনপত্রের সঙ্গে যেসব নথি যোগ করতে হবে-
১) বয়সের প্রমাণপত্র।
২) সমস্ত শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট।
৩) কাস্ট সার্টিফিকেট যদি থাকে।
৪) অভিজ্ঞতার সার্টিফিকেট।
৫) দু কপি পাসপোর্ট সাইজের ছবি। সেল্ফ অ্যাটেস্টেড করে নিতে হবে। এবং একটি ছবিকে অ্যাপ্লিকেশন ফর্ম ফিলাপে দিতে হবে। এবং আর একটি খামের মধ্যে ভরে দিতে হয়।

নিয়োগ পদ্ধতি- আবেদনকারী প্রার্থীদের নিয়োগ করা হবে লিখিত পরীক্ষা- ৮০ নম্বর, কম্পিউটার টেস্ট- ১০ নম্বর ও ইন্টারভিউর- ১০ নম্বর, -এর মাধ্যমে।
আবেদনের শেষ তারিখ- আবেদনপত্র পৌঁছানোর শেষ তারিখ ৩০ জুন, ২০২২।

Official Notice- Download Now
Official Website- Click Here
Daily Job Update- Click Here