এলাহাবাদ ব্যাংকে গ্রূপ- ডি কর্মী নিয়োগ, এইট পাশে আবেদন করুন

পশ্চিমবঙ্গের এবার একটি ব্যাংকে গ্রূপ- ডি কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হবে রাজ্যের এলাহাবাদ ব্যাংকের (Indian Bank) বিভিন্ন ব্রাঞ্চে। পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় প্রার্থী নিয়োগ করা হবে। কোন পদে নিয়োগ করা হবে, শিক্ষাগত যোগ্যতা, বয়স সীমা, আবেদন পদ্ধতি সহ আরও বিস্তারিত তথ্য নিয়ে রইল আজকের এই প্রতিবেদন।

পদের নাম- সুইপার (গ্রূপ- ডি)
মোট শূন্যপদ- ২১ টি।
বয়স- ০১/০৭/২০২১ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ২৪ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন সঙ্গে প্রতিবন্ধী প্রার্থীরাও বয়সে ছাড় পাবেন।
শিক্ষাগত যোগ্যতা- অষ্টম শ্রেণী পাশ। নিরক্ষর ব্যক্তিরাও আবেদন করতে পারবেন।
বেতন- এই পদের মূল বেতন ১৪,৫০০ থেকে ২৮,১৪৫ টাকা সঙ্গে অন্যান্য ভাতা।

চাকরির খবরঃ পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে গ্রূপ- ডি নিয়োগ

আবেদন পদ্ধতি- অফলাইনে -এর মাধ্যমে প্রার্থীর আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা দরকারি নথি, পাসপোর্ট মাপের ছবি সহ নিজের নাম, ঠিকানা ও উপযুক্ত মূল্য ডাকটিকিট লাগিয়ে তা খামে ভরে কেবলমাত্র রেজিস্টার পোস্ট অথবা স্পিড পোস্ট এর মাধ্যমে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে পারবেন। হাতে করে বা সাধারণ ডাকে পাঠানো কোন দরখাস্ত গ্রাহ্য করা হবে না।

আবেদনপত্রের সঙ্গে তে সব ডকুমেন্টস লাগবে তা নিম্নরূপ-
১) স্কুল লিভিং সার্টিফিকেট।
২) ঠিকানা ও পরিচয় প্রমাণপত্র।
৩) জেলার আবাসিকতার শংসাপত্র।
৪) এমপ্লয়মেন্ট এক্সচেঞ্জ রেজিস্ট্রেশন কার্ড (রেজিস্টার হয়ে থাকলে)
৫) শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট।

নির্বাচন পদ্ধতি- প্রার্থীর বয়স ও শিক্ষার মানের উপর নির্ভর করে প্রার্থী নির্বাচন করা হবে।
শারীরিক সক্ষমতা- আগ্রহী প্রার্থীদেরকে অবশ্যই মেডিকেল অফিসার দ্বারা জারিকৃত ফিটনেস সার্টিফিকেট জমা দিতে হবে। দৈহিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে ফিটনেস সার্টিফিকেট এর সাথে প্রতিবন্ধীকতার সার্টিফিকেট জমা দিতে হবে।
নিয়োগের স্থান- মালদা সার্কেল -এর অন্তর্গত মালদা, উত্তর দিনাজপুর ও দক্ষিণ দিনাজপুর জেলায় এই কর্মী নিয়োগ করা হবে। আবেদনকারীকে সংশ্লিষ্ট জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে। মোট ২১ টি শূন্যপদের মধ্যে মালদা জেলায় ১৬ টি, উত্তর দিনাজপুর জেলায় ২ টি ও দক্ষিণ দিনাজপুর জেলায় ৩ টি শূন্যপদ রয়েছে।

আরও চাকরির খবরঃ
পশ্চিমবঙ্গের সমস্ত চাকরির খবর

আবেদনপত্র পাঠানোর ঠিকানা- ডেপুটি সার্কেল হেড- সাপোর্ট (চিপ ম্যানেজার), এইচ আর ডি ডিপার্টমেন্ট, পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক, সার্কেল অফিস মালদা, নজরুল সরনী, ইংলিশবাজার থানার কাছে, ২য় তল, মালদা- ৭৩২১০১
আবেদন করার শেষ তারিখ- ১৫/১২/২০২১ বিকেল ৫ টা পর্যন্ত।

Official Notice: Download Now
Official Website: Click Here
Daily Job Update: Click Here