অষ্টম শ্রেণী পাশে গ্রূপ-ডি কর্মী নিয়োগ, দেখুন আবেদন পদ্ধতি

অষ্টম শ্রেণী পাশে গ্রূপ-ডি কর্মী নিয়োগ

চাকরির খবর: পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের অধীনে, মেদিনীপুর ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট -এর সোশ্যাল ওয়েলফেয়ার সেকশনে বিভিন্ন পদে কর্মী নিয়োগ। পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দারা পদগুলির জন্য আবেদনযোগ্য। অনলাইনে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। আবেদন চলবে 28 ফেব্রুয়ারি, 2021 তারিখের বিকেল 5 টা অবধি।

রাজ্য ও কেন্দ্র সরকারের সমস্ত চাকরির খবর সবার প্রথমে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে যুক্ত হন- Click here

নার্স (পুরুষ)

শূন্য পদের সংখ্যা: 1 টি (UR)
বয়স: সর্বোচ্চ 37 বছরের মধ্যে।
শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত প্রতিষ্ঠান থেকে নার্সিং পাশ করে থাকতে হবে। একজন নার্স হিসাবে স্টেট নার্সিং কাউন্সিল রেজিস্ট্রেশন প্রাপ্ত সার্টিফিকেট থাকলে অগ্রাধিকার পাবেন। সঙ্গে হেলথ ইউনিট বা মেডিকেল ইউনিটে দুই বছর কাজ করার অভিজ্ঞতা। স্কুল ফাইনাল পরীক্ষায় বাংলা ভাষা পড়ে থাকতে হবে।
বেতন: প্রতিমাসে 18,000/- টাকা।

কুক (পুরুষ)

শূন্য পদের সংখ্যা: 1 টি (UR)
বয়স: আবেদনকারীর বয়স হতে হবে 35 বছরের নীচে।
শিক্ষাগত যোগ্যতা: অন্তত এইট পাশ। উচ্চতর শিক্ষাগত যোগ্যতা থাকলেও আবেদনযোগ্য। রান্নার সম্পর্কে অভিজ্ঞতা থাকা স্পষ্ট দরকার। সুঠাম দেহের অধিকারী হতে হবে।
বেতন: প্রতিমাসে 8,000/- টাকা।

সুইপার (কর্মবন্ধু ও পুরুষ)

শূন্য পদের সংখ্যা: 2 টি (UR- 1, SC- 1)
বয়স: বয়স হতে হবে 35 বছরের নীচে।
শিক্ষাগত যোগ্যতা: বাংলায় লেখা ও পড়ার দক্ষতা থাকা বাঞ্ছনীয়। সুঠাম দেহের অধিকারী হলে আবেদনযোগ্য। এবং কেবল এই পদটির ক্ষেত্রে আবেদনকারীকে মেদিনীপুর মিউনিসিপালিটি এলাকার বাসিন্দা হতে হবে।
বেতন: প্রতিমাসে 3,000/- টাকা।

আবেদন পদ্ধতি:
আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে। ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করতে পারবেন। আবেদনপত্র পূরণ করে, সঙ্গে সমস্ত প্রয়োজনীয় নথিপত্র জেরক্স কপি সংযুক্ত করে পশ্চিম মেদিনীপুর জেলার সোশ্যাল ওয়েলফেয়ার দপ্তরের নির্দিষ্ট ড্রপবক্সে জমা দিতে হবে। খামের উপরে লিখতে হবে “Post Applied for……” (যে পদে আবেদন করবেন ওই পদের নাম)। আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ 28 জানুয়ারি, 2021।

নিয়োগ পদ্ধতি:
নিয়োগ করা হবে লিখিত পরীক্ষা এবং Viva Voce -এর মাধ্যমে। শর্ট লিস্টেড প্রার্থীদের ইন্টারভিউয়ের দিন সমস্ত অরিজিনাল নথিপত্র যাচাই করা হবে।

আবেদনপত্র ডাউনলোড করুন 👇👇👇


Click here

Visit Official Website 👇👇👇
Click here

Writer: Chidananda Maity.
Designation: Author
Team Exam Bangla™