রাজ্যের কলেজে গ্রুপ- ডি কর্মী নিয়োগ, এইট পাশে আবেদন করুন

রাজ্যের কলেজে গ্রুপ- ডি কর্মী নিয়োগ

রাজ্যের কলেজে গ্রুপ- সি ও গ্রুপ- ডি পদে প্রার্থী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অষ্টম শ্রেণী পাশ শিক্ষাগত যোগ্যতায় আবেদন করতে পারবেন। সমস্ত ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে প্রার্থীরা আবেদন করতে পারবেন। সম্পূর্ণ চুক্তির ভিত্তিতে প্রার্থী নিয়োগ করা হবে। শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা ও বেতন সহ আরও বিস্তারিত তথ্য জানতে নিচে রইল আজকের প্রতিবেদন।

পদের নাম- লাইব্রেরী এটেনডেন্ট, অফিস পিয়ন, জুনিয়ার দারোয়ান, জুনিয়র ইলেকট্রিশিয়ান, জুনিয়ার জমাদার
শূন্যপদ- লাইব্রেরী এটেনডেন্ট ১ টি, অফিস পিয়ন ১ টি, জুনিয়ার দারোয়ান ১ টি, জুনিয়র ইলেকট্রিশিয়ান ১ টি, জুনিয়ার জমাদার ১ টি।
শিক্ষাগত যোগ্যতা- অষ্টম শ্রেণী পাশ। সঙ্গে কোনো কলেজ বা বিশ্ববিদ্যালয়ে সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্ততপক্ষে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন।
বেতন- প্রতি মাসে ৫৪০০ থেকে ১৮,৬০০ টাকা সঙ্গে গ্রেড পে ১৮০০ টাকা।
নির্বাচন পদ্ধতি- শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী নির্বাচিত করা হবে। ৩০ নম্বর -এর ওপরে ইন্টারভিউ হবে। কম্পিউটারে MS Office এর কাজ জানা থাকলে অতিরিক্ত হিসেবে ৫ নম্বর যোগ করা হবে।

পদের নাম- জুনিয়র অ্যাসিস্ট্যান্ট
শূন্যপদ- মোট ৩ টি। (UR- ১, ST- ১, OBC- ১)
শিক্ষাগত যোগ্যতা- অন্ততপক্ষে একবছরের কম্পিউটার ট্রেনিং সহ উচ্চমাধ্যমিক পাশ। এছাড়া ইংলিশে স্নাতক এবং ক্লারিক্যাল কাজের উপর দু বছরের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন।
বেতন- প্রতি মাসে ৭২০০ থেকে ২৫,৪০০ টাকা সঙ্গে G.P ৩৩০০ টাকা।

চাকরির খবরঃ রাজ্যে আশা কর্মী পদে আবেদন চলছে

বয়স- ০১/০১/২০২১ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।
নির্বাচন পদ্ধতি- লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ এর উপর ভিত্তি করে প্রার্থী নির্বাচন করা হবে। লিখিত পরীক্ষা হবে ১৫০ নম্বরের এবং ইন্টারভিউ হবে ২০ নম্বরের। প্রশ্ন MCQ টাইপ হবে। কম্পিউটারের উপর প্রশ্ন থাকবে ৫০ নম্বরের।

আবেদন পদ্ধতি- আগ্রহী প্রার্থীরা শুধুমাত্র অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। www.ubtec.org.in এই ওয়েবসাইটে গিয়ে প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদন করার সময় প্রার্থীকে সমস্ত শিক্ষাগত যোগ্যতার মার্কশিট,কাস্ট সার্টিফিকেট, স্ক্যান করা ফটো ও অন্যান্য প্রয়োজনীয় তথ্য আপলোড করতে হবে।
আবেদন ফি- উপরোক্ত পদগুলির ক্ষেত্রে জেনারেল ও OBC প্রার্থীদের জন্য আবেদন ফি হিসেবে ৩০০ টাকা ধার্য করা হয়েছে এবং SC/ ST প্রার্থীদের জন্য ২৫০ টাকা ধার্য করা হয়েছে।
আবেদন করার শেষ তারিখ- 06/01/2022

Official Notice: Download Now
Official Website: Click Here
Daily Job Update: Click Here