রাজ্যের খাদ্য দপ্তরে কর্মী নিয়োগ, আবেদন চলবে ২৯ অক্টোবর তারিখ পর্যন্ত

রাজ্যের খাদ্য দপ্তরে কর্মী নিয়োগ

রাজ্যের খাদ্য দপ্তরে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পশ্চিমবঙ্গ খাদ্য ও সরবরাহ দপ্তর। পশ্চিমবঙ্গের যেকোন জেলা থেকে পুরুষ মহিলা উভয়ই আবেদন করতে পারবেন। কোন কোন পদে নিয়োগ করা হবে, শিক্ষাগত যোগ্যতা, বয়স সীমা, আবেদন পদ্ধতি সহ সমস্ত খুঁটিনাটি তথ্য রইলো আজকের এই প্রতিবেদনে। West Bengal Food & Supply Department Recruitment 2021.

পদের নাম- ডাটা এন্ট্রি অপারেটর (DEO)
মোট শূন্যপদ- ১৮ টি।
শিক্ষাগত যোগ্যতা- যেকোন শাখায় গ্র্যাজুয়েশন পাশ। সঙ্গে ইংরেজিতে কম্পিউটারে টাইপিং এর দক্ষতা থাকতে হবে।

পদের নাম- কম্পিউটার অপারেটর।
মোট শূন্যপদ- ২ টি।
শিক্ষাগত যোগ্যতা- গ্র্যাজুয়েশন পাশ। সঙ্গে কম্পিউটার অ্যাপ্লিকেশন বিষয়ে কোর্স করে থাকতে হবে।

চাকরির খবরঃ রাজ্যের সরকারি কলেজে গ্রুপ-ডি কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি- আবেদন করতে পারবেন সরাসরি অনলাইনে। হাওড়া জেলা পরিষদের অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইনে আবেদন করা যাবে। অনলাইনে আবেদন করার পর অ্যাপ্লিকেশন ফর্মের প্রিন্ট আউট নিয়ে রাখতে হবে। পরবর্তীকালে কাজে লাগতে পারে। অনলাইনে আবেদন করতে পারবেন ২৯ অক্টোবর, ২০২১ তারিখ পর্যন্ত।

এই নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হওয়ার পর থেকে হাওড়া জেলা পরিষদের অফিশিয়াল ওয়েবসাইটের (www.howrahzilaparishad.in) সার্ভার ডাউন রয়েছে। কোনভাবেই ওয়েবসাইটে প্রবেশ করা যাচ্ছে না। ওয়েবসাইটের সার্ভার ডাউন থাকার কারণে চাকরিপ্রার্থীরা অনলাইন ফর্ম ফিলাপ করতে পারছেন না, তাই আশা করা যায়, এই আবেদনের শেষ তারিখ বৃদ্ধি করা হতে পারে। আপাতত এই নিয়ে কোন বিজ্ঞপ্তি প্রকাশ করেনি কর্তৃপক্ষ।

চাকরির খবরঃ রাজ্যের সরকারি কলেজে গ্রুপ-ডি কর্মী নিয়োগ

Official Notice: Download Now
Daily Job Update: Click Here