সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে জেলায় জেলায় কর্মী নিয়োগ, দেখুন আবেদন পদ্ধতি

চাকরির খবর: পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলার ব্লক ও পৌরসভা এলাকায় উচ্চ মাধ্যমিক পাশে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সম্পূর্ণ চুক্তিভিত্তিক পদে নিয়োগ করা হবে। নিয়োগ করবে ওয়েস্ট বেঙ্গল মাইনোরিটি ডেভেলপমেন্ট এন্ড ফাইন্যান্স কর্পোরেশন। বিজ্ঞপ্তি নং 216- MDC/ Reco/Eng/ RA- 14. কোনরূপ লিখিত পরীক্ষা ছাড়া সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। আবেদনের যোগ্যতাগুলি নীচে আলোচনা করা হলো-

পদের নাম: রিকোভারি এজেন্ট।
শিক্ষাগত যোগ্যতা: যেকোন শাখায় উচ্চ মাধ্যমিক পাশ। উচ্চতর শিক্ষাগত যোগ্যতা থাকলেও আবেদন করা যাবে। সঙ্গে কম্পিউটার জানা থাকতে হবে।
বয়স: বয়স হতে হবে 20 থেকে 40 বছরের মধ্যে। বয়স হিসাব করবেন 1 জানুয়ারি, 2020 তারিখের হিসাবে।

রাজ্য ও কেন্দ্রীয় সরকারের সমস্ত চাকরির খবর সবার প্রথমে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে যুক্ত হন- Click here

জেলা ভিত্তিক শূন্য পদ:
1. হুগলি: মোট শূন্যপদ 1 টি। নিয়োগের স্থান- ডানকুনি মিউনিসিপ্যালিটি, বৈদ্যবাটি মিউনিসিপ্যালিটি, কোন্নগর মিউনিসিপ্যালিটি, রিষড়া মিউনিসিপ্যালিটি, শ্রীরামপুর-উত্তরপাড়া ব্লক, শ্রীরামপুর মিউনিসিপ্যালিটি, উত্তরপাড়া-কোতরং মিউনিসিপ্যালিটি।
2. হাওড়া: হাওড়া জেলায় মোট শূন্যপদ 1 টি। নিয়োগের স্থান: বাগনান- II ব্লক, শ্যামপুর- I ব্লক, শ্যামপুর- II ব্লক।


3. উত্তর 24 পরগনা: মোট শূন্যপদ 1 টি। নিয়োগের স্থান- মিনাখা ব্লক।
4. নদীয়া: তেহট্ট- I এবং তেহট্ট- II ব্লকের ক্ষেত্রে শূন্য পদ 1 টি। কৃষ্ণনগর- I, কৃষ্ণনগর- II, নবদ্বীপ ব্লক, কৃষ্ণনগর মিউনিসিপালিটি এবং নবদ্বীপ মিউনিসিপালিটি এলাকায় শূন্য পদ 1 টি।

আবশ্যিক যোগ্যতা: আবেদনকারীকে অবশ্যই সংশ্লিষ্ট এলাকার স্থায়ী বাসিন্দা এবং সংখ্যালঘু সম্প্রদায়ের হতে হবে। আবেদনকারী যদি উপরোক্ত এলাকার বাসিন্দা না হন কিংবা সংখ্যালঘু শ্রেণীভূক্ত না হয়ে থাকেন, সেক্ষেত্রে আবেদন গ্রহণযোগ্য হবে না।

আবেদন পদ্ধতি: রিকোভারি এজেন্ট পদে আলাদা করে আবেদন করতে হবে না। ইন্টারভিউয়ের দিন সশরীরে উপস্থিত হতে হবে। নিজের বায়ো ডাটা সহ সমস্ত নথি পত্র নিয়ে নির্দিষ্ট ঠিকানায় উপস্থিত হতে হবে।আবেদনপত্র ডাউনলোড করুন:

ইন্টারভিউ -এর তারিখ: 21 জানুয়ারি, 2021।
ইন্টারভিউ -এর স্থান: AMBER, DD- 27/E, Saltlake, Sector- 1, Kolkata- 64.
West Bengal Job News- Click here