WBPSC -তে কর্মী নিয়োগ, আবেদন চলবে ১ নভেম্বর পর্যন্ত

WBPSC -তে কর্মী নিয়োগ

পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনের লেবার ডিপার্টমেন্টের মাধ্যমে ইন্সপেক্টর অফ ফ্যাক্টরিস পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন।

পদের নাম- ইন্সপেক্টর অফ ফ্যাক্টরিস।
মোট শূন্যপদ- ৯ টি।
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং/ সিভিল ইঞ্জিনিয়ারিং/ ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ডিগ্রী করা থাকতে হবে সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স- ১ জানুয়ারী ২০২২ তারিখে প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩৬ বছরের মধ্যে হতে হবে।
বেতন- পে লেভেল অনুযায়ী ৬৭,৩০০/- টাকা থেকে ১,৭৩,২০০/- টাকা।

চাকরির খবরঃ রাজ্যের জেলা পরিষদে কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। নিচে দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে। পরে ইউসার আইডি পাসওয়ার্ড দিয়ে লগইন করে নাম, ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা সহ বিভিন্ন তথ্য দিয়ে এপ্লিকেশন সাবমিট করতে হবে।
আবেদন ফি- আবেদন ফি বাবদ ২১০/- টাকা ধার্য করা হয়েছে। এবং এসসি/ এসটি/ পিডব্লিউডি প্রার্থীর ক্ষেত্রে অনুরূপ আবেদন ফি জমা করতে হবে না। আবেদন ফি জমা করা যাবে Debit Card, Credit Card ও PNB ব্যাংক চালানের মাধ্যমে।
আবেদন শুরু ও শেষ তারিখ- ১০ নভেম্বর, ২০২২ তারিখ থেকে ১ ডিসেম্বর, ২০২২ তারিখ পর্যন্ত।

Official Notification: Download Now
Apply Now: Click Here