WBPSC Miscellaneous Exam: প্রকাশিত হলো ইন্টারভিউ -এর তারিখ

WBCS Result Out

WBPSC Miscellaneous Exam: রাজ্যের মিসলেনিয়াস পরীক্ষা সংক্রান্ত গুরুত্বপূর্ণ একটি বিজ্ঞপ্তি জারি করল পাবলিক সার্ভিস কমিশন। বিজ্ঞপ্তি নং 1022 PSC / Con. IIA. WBPSC Miscellaneous Exam Important Update.

WBPSC Miscellaneous Exam

২০১৮ সালের মিসলেনিয়াস সার্ভিস রিক্রুটমেন্ট এক্সামিনেশনের দ্বিতীয় দফার ইন্টারভিউ -এর তারিখ প্রকাশ করেছে পিএসসি। দ্বিতীয় দফার ইন্টারভিউ চলবে আগামী ৪ জানুয়ারি, ২০২১ থেকে ২৯ জানুয়ারি, ২০২১ তারিখ পর্যন্ত। প্রতিদিন দুটি শিফটে ইন্টারভিউ নেওয়া হবে। প্রথম শিফট শুরু হবে সকাল সাড়ে ১০ টা থেকে, এবং দ্বিতীয় শিফট দুপুর দেড়টা থেকে শুরু হবে। প্রথম শিফটে যেসব প্রার্থীদের ইন্টারভিউ হবে তাদের রিপোর্টিং টাইম সকাল ১০ টা ১৫ মিনিটে। দ্বিতীয় শিফটে যেসব প্রার্থীদের ইন্টারভিউ হবে তাদের রিপোর্টিং টাইম দুপুর ১ টা থেকে। ইন্টারভিউ নেওয়া হবে দুটি আলাদা আলাদা বোর্ডে, বোর্ড- ১ এবং বোর্ড- ২। ইন্টারভিউ -এর তারিখ অনুযায়ী কবে কাদের ইন্টারভিউ হবে, নির্দিষ্ট বোর্ড এবং ইন্টারভিউয়ের শিফট অনুযায়ী প্রার্থীদের রোল নাম্বার প্রকাশ করা হয়েছে বিজ্ঞপ্তিতে। উল্লেখ্য, ইন্টারভিউতে ছেলে মেয়েদের মিসলেনিয়াস সার্ভিসের পোস্টগুলি নির্বাচনের জন্য বিজ্ঞপ্তি দিয়েছে পিএসসি

আরও পড়ুন -  ২৫৭৭ শূন্যপদে জেলায় জেলায় ট্রাফিক পুলিশ কনস্টেবল নিয়োগ

CHOICE OF SERVICE / POST Download

মিসলেনিয়াস ইন্টারভিউ প্রার্থীদের উদ্দেশ্যে পিএসসি তরফ থেকে জানানো হয়েছে, ইন্টারভিউয়ের দিন ডকুমেন্ট ভেরিফিকেশনের সময় আবেদনকারীর সমস্ত নথিপত্র (original) প্রদান করতে হবে। যদি কোনো প্রার্থী যেকোনো নথিপত্র দেখাতে ব্যর্থ হয়, সেক্ষেত্রে ওই আবেদনকারীকে ইন্টারভিউ দিতে দেওয়া হবে না এবং তার আবেদন সম্পূর্ণরূপে বাতিল করা হবে। ইন্টারভিউ কক্ষে প্রবেশের জন্য প্রয়োজনীয় এডমিট কার্ড www.wbpsc.gov.in ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে, আগামী ২৪ ডিসেম্বর, ২০২০ তারিখ থেকে। কোন আবেদনকারীর বাড়ির ঠিকানায় এডমিট কার্ড পাঠানো হবে না।

আরও পড়ুন -  রাজ্যে ক্লার্ক ও গ্রূপ-ডি কর্মী নিয়োগ, মাধ্যমিক পাশে আবেদন করুন

Download Official Notification