রাজ্যের বিদ্যুৎ দপ্তরে চাকরির সুযোগ, মাসিক বেতন ৩৬ হাজার টাকা

রাজ্যের বিদ্যুৎ দপ্তরে চাকরির সুযোগ

রাজ্যের বিদ্যুৎ দপ্তরে বিভিন্ন বিভাগে প্রার্থী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। মোট ৪১৪ শূন্যপদে প্রার্থী নিয়োগ করা হবে। সমস্ত ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে প্রার্থীরা আবেদন করতে পারবেন। কীভাবে আবেদন করবেন, শিক্ষাগত যোগ্যতা কি লাগবে, বয়স কত হতে হবে সহ এই নিয়োগের সমস্ত খুঁটিনাটি তথ্য আজকের এই প্রতিবেদনে প্রকাশ করা হয়েছে। WBSETCL New Recruitment Notification 2022

পদের নাম- জুনিয়র এক্সিকিউটিভ।
শূন্যপদ- মোট ১৪ টি।
শিক্ষাগত যোগ্যতা- UGC/ AICTE অনুমোদিত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো শাখায় স্নাতক সঙ্গে লজিস্টিক নিয়ে স্নাতকোত্তর/ ডিপ্লোমা করে থাকতে হবে।
বেতন- প্রতি মাসে ৩৭,৪০০ টাকা থেকে ১,০৮,২০০ টাকা।

চাকরির খবরঃ কল্যাণী এইমস -এ ক্লার্ক পদে নিয়োগ

পদের নাম- জুনিয়ার ইঞ্জিনিয়ারিং (ইলেকট্রিক্যাল)।
শূন্যপদ- মোট ৪০০ টি।
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান অথবা বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং -এ তিন বছরের ডিপ্লোমা করে থাকতে হবে।
বেতন- প্রতি মাসে ৩৬,৮০০ টাকা থেকে ১,০৬,৭০০ টাকা।

বয়স- উপরোক্ত প্রতিটি পদের ক্ষেত্রে ০১/০১/২০২১ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩২ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।
আবেদন পদ্ধতি- আগ্রহী প্রার্থীরা শুধুমাত্র অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। www.wbsetcl.in এই ওয়েবসাইটে গিয়ে প্রার্থীরা আবেদনপত্র পূরণ করতে পারবেন। আবেদন করার জন্য প্রার্থীর অবশ্যই বৈধ ইমেইল আইডি ও মোবাইল নাম্বার থাকতে হবে। অনলাইনে আবেদন করার শেষ তারিখ ৫ জানুয়ারি ২০২১।

আরও পড়ুনঃ
রেলওয়ে গ্রূপ-ডি পরীক্ষার সিলেবাস
রাজ্যের কলেজে গ্রূপ-ডি কর্মী নিয়োগ
আশা কর্মী নিয়োগ চলছে

আবেদন ফি- জুনিয়র এক্সিকিউটিভ পদের ক্ষেত্রে আবেদন ফি হিসেবে ৪০০ টাকা ধার্য করা হয়েছে এবং জুনিয়ার ইঞ্জিনিয়ারিং (ইলেকট্রিক্যাল) পদের ক্ষেত্রে আবেদন ফি হিসেবে ৩০০ টাকা ধার্য করা হয়েছে। ০৫/০১/২০২২ তারিখের মধ্যে আবেদন ফি জমা করতে হবে। প্রার্থীরা শুধুমাত্র Debit Card/ Credit Card/ Internet Banking -এর মাধ্যমে আবেদন ফি জমা করতে পারবেন।
নির্বাচন পদ্ধতি- অনলাইন টেস্ট/ কম্পিউটার টেস্ট এবং পার্সোনাল ইন্টারভিউয়ে মাধ্যমে প্রার্থী নির্বাচিত করা হবে।

WBSETCL Exam Syllabus

Official Notice: Download Now
Apply Now: Click Here
Daily Job Update: Click Here